পৃথিবীতে মাত্র ৩%-এর আছে। দুই হাতে যদি থাকে এই চিহ্ন তা হলে…

ভিডিওটি দেখেছেন কি?

শোনা যায়, গ্রেট আলেকজান্ডারের দু-হাতের তালুতেই ছিল বিশেষ এই চিহ্নটি। এক নয়, একাধিক। আলেকজান্ডার যে তাঁর সময়কালে ‘গ্রেট’ ছিলেন, তার সাক্ষ্য ইতিহাসেই রয়েছে। আর এসময়ে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দু-হাতেও

 

আপনি দেখতে পাবেন। দাবি, আব্রাহম লিংকনের দু-হাতেও ছিল এই চিহ্ন।
বিশেষ এই চিহ্নটি হল, ইংরেজি বর্ণমালার ‘X’। আপনার হাতে এই চিহ্ন রয়েছে কি না, দেখেছেন? রাশিয়ার STI ইউনিভার্সিটি সম্প্রতি এক গবেষণা রিপোর্টে দাবি করেছে, গোটা বিশ্বে মাত্র ২০ লক্ষ মানুষের হাতে তাঁরা ‘X’চিহ্ন পেয়েছেন। প্রাচীন মিশরীয় ও গ্রিক জ্যোতিষশাস্ত্রে এই X-এর উল্লেখ রয়েছে। STI-এর গবেষণা পেপারে উল্লেখ করা হয়েছে, সবাইকে গ্রেট লিডার হিসেবে বোঝা না গেলেও, যাঁদের দু-হাতে এক্স রয়েছে, ব্যক্তি হিসেবে তাঁরা কিন্তু চিত্তাকর্ষক। জনমোহিনী ক্ষমতার অধিকারী। চারিত্রক দৃঢ়তায় এঁদের ধারেকাছে কেউ নেই।

অন্য খবরঃ  চার প্রেমিকের সাথে জঙ্গলে মঙ্গল করতে গিয়ে ধরা খেল তরুনি তারপর যা ঘোটল দেখুন ভিডিওতে

অন্য খবরঃ  মধু দিয়ে এক গ্লাস দুধ খান।কীভাবে খাবেন জেনে নিন

অন্য খবরঃ  স্ত্রী দুরে থাকলে স্বামী হস্তমৈথুন করলে কি

নির্দিষ্ট গন্তব্যে বা লক্ষ্যে পৌঁছতে, এঁদের আগাম প্রস্তুতির প্রয়োজন পড়ে না। যে কোনও মুশকিলের চটজলদি সমধান এঁদের কাছে পাওয়া যায়। লেটার X-এর ভবিষ্যদ্বাণীপূর্ণ আরও কিছু গুণ ১। এঁরা অত্যন্ত কার্যকরী। ২। তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী। ৩। সর্বোত্তম নেতা হওয়ার ক্ষমতা থাকে। ৪। মৃত্যুর পরেও লোকের মুখে এঁদের নাম ফেরে। আর যাঁদের এক হাতে এই এক্স রয়েছে, তাঁরাও কিন্তু শারীরিক ভাবে বেশ শক্তপোক্ত। ভালো নেতা হতে না পারলেও শরীর নিয়ে এঁরা সুখী। রোগভোগ বিশেষ এঁদের হয় না।

Loading...
Loading...