বিপিএল খুলে দিলো জুনায়েদের ভাগ্য, ডাক পাচ্ছেন জাতীয় দলে!

ভিডিওটি দেখেছেন কি?

পাকিস্তানের পেসার জুনায়েদ খানকে ভুলে যাওয়ার কথা নয়। এবারের বিপিএলে সকলের সমীহ পাওয়ার মত ক্রিকেট খেলেছেন পাকিস্তানের এই পেসার।

 

রিয়াদের নেতৃত্বধীন খুলনা টাইটান্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে ৬.০৯ ইকোনমি রেটে ২০ উইকেট পাওয়া পেসার জুনায়েদ খান এবার পাকিস্তান জাতীয় দলে ফিরতে মরিয়া।

ফের জাতীয় দলে ডাক পেতেই যাচ্ছেন তিনি। পিসিবির নজর এখন তার দিকে।

২০১৫ সালের জুনে সর্বশেষ পাকিস্তান জাতীয় দলের জার্সি গায়ে চাপানো বাঁ-হাতি পেসার তাঁর ইচ্ছার কথা

জানিয়েছেন পাকিস্তানের ডন পত্রিকাকে। তিনি বলেন, ‘সত্যি বলতে শুধু উইকেট দিয়ে বিচার করলে ভুল হবে।

বিপিএলে আমি যেভাবে বল করেছি তাতে আমি সন্তুষ্ট। ছন্দ আর আত্মবিশ্বাস থাকাটা জরুরী ছিল। একজন ফাস্ট বোলারের সাফল্যের জন্য এগুলোই মূল বিষয়।

চলতি বছরে পাকিস্তানের ইংল্যান্ড সফরের দল থেকে বাদ পড়েছিলেন জুনায়েদ। সেটা নিয়ে হতাশা তার এখনও আছে, ‘জাতীয় দলের প্রতিনিধিত্ব সব সময়ই করতে চাই। দলের নিয়মিত সদস্য হয়ে তাই দল থেকে বাদ পড়াটা আমার জন্য খুব হতাশার ছিল।’

সাম্প্রতিক সময়ে পাকিস্তানের ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স জুনায়েদের। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের দলে তাকে রাখা যায় কী না – সেটা নিয়ে ভাবছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সুযোগ পেলেন নিজের সর্বোচ্চ চেষ্টাটাই করবেন বলে জানালেন জুনায়েদ, ‘আমি পাকিস্তান দলে আবারও নিয়মিত সদস্য হতে চাই। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে আমার মত পেসার সুইং আর বাউন্স মিলিয়ে বাড়তি সুবিধা পাবে। ফলে, অস্ট্রেলিয়া সফরে ফিরতে পারলে সেটা দারুণ একটা ব্যাপার হবে।’

 

Loading...
Loading...