এই ছবি বক্স অফিসে সাড়া না পেলে আগামী দিনে আর ছবি করবেন না দেব?

ভিডিওটি দেখেছেন কি?

প্রথমবারের মতো প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন অভিনেতা দেব। আর অন্যের অনুরোধে এ তালিকায় নাম লিখিয়ে বেশ বিপদে পড়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যমে এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘চ্যাম্প’ শিরোনামের সিনেমাটি প্রযোজনা করছেন দেব। আর প্রোডিউসার হিসাবে তাঁর প্রথম ছবি ‘চ্যাম্প’ নতুন বছরে ইদে মুক্তি পাওয়ার কথা। এই ছবিতে দেব তাঁর প্রিয় বান্ধবী (গুঞ্জনে গার্লফ্রেন্ড) রুক্মিণী মৈত্রকে নায়িকার ভূমিকায় নিয়েছেন। এই ছবি দিয়েই সিনেমার জগতে পা রাখছেন রুক্মিণী। আর নায়কের ভূমিকায় রয়েছেন দেব নিজে। ছবিটি পরিচালনা করছেন দেবের প্রথম ব্লকবাস্টার হিট ‘চ্যালেঞ্জ’-এর পরিচালক রাজ চক্রবর্তী। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

নোটবাতিলের জন্য বেজায় ঝামেলায় পড়েছেন দেব। প্রোডিউসার হিসাবে প্রথম ছবি করতে গিয়ে নানা ধরনের সমস্যা আছে তা নিজেই জানিয়েছেন তিনি। সেইসঙ্গে ফান্ডও সীমিত। অযথা খরচ বাড়ানোর মতো বিলাসিতা তিনি দেখাতে পারছেন না। কিন্তু, এরমধ্যে গেরো হয়েছে নোটবাতিল। কারণ, প্রোডাকশন হাউসের ছেলেদের পেমেন্টই করতে পারছেন না তিনি। কেউ কেউ চেকে পেমেন্ট নিচ্ছেন।

কেউ আবার দেবের পাশে দাঁড়িয়েছেন। বলেছেন, আপাতত ‘চ্যাম্প’-এর শ্যুটিং নিয়ে ভাবতে। পরে পেমেন্ট দিলেই হবে। এক টেলিভিশন নিউজ চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে তাঁর এই সমস্যা নিয়ে দর্শকদের সামনে খোলাখুলি কথা বলেছেন দেব।

টলিউডের ১ নম্বর নায়ক হলেও কোনওদিনই দেবকে কেউ নাক উঁচু বলে চিহ্নিত করেনি। দেব নিজেও সকলের সঙ্গে সাধারণের মতো মিশেই কাজ করেন। তাঁর মতে, নোটবাতিলের জেরে একটা সময় ‘চ্যাম্প’-এর শ্যুটিং চালানো যাবে কি না তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। গানের রেকর্ডিং ছিল।

স্টুডিও অ্যারেঞ্জমেন্টের জন্য সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়কে টাকা দিতে হতো। দেব জানিয়েছেন, জিৎ-কে ফোন করে টাকার কথাও বলেছিলেন তিনি। উল্টে জিৎ নাকি বলে দেন এখন ওসব নিয়ে ভাবার সময় নয়, আগে কাজ, বাকিটা পরে দেখা যাবে।

যেভাবে ‘চ্যাম্প’-এর সঙ্গে জড়িত প্রত্যেকটি মানুষ তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন তাতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দেব। অভিনেতা-সাংসদের মতে, প্রযোজক হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রাখতে গিয়ে তাঁর কাছে ‘চ্যাম্প’ ছবিটি অনেকটা অগ্নিপরীক্ষার মতো।

কারণ, এই ছবির সাফল্যের উপর নির্ভর করছে আগামীদিনে প্রযোজক দেবের ভবিষ্যৎ। ‘চ্যাম্প’ ছবির পিছনে প্রায় নিজের সর্বস্ব লগ্নি করেছেন তিনি। তাই এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে প্রযোজক দেব আগামীদিনে আর ছবি করবেন কি না তা ভাবতে হবে বলে জানিয়েছেন তিনি। এখনও পর্যন্ত ‘চ্যাম্প’-এর ২০ দিনের শ্যুটিং হয়েছে। আরও ২০ দিনের শ্যুটিং বাকি আছে।

Loading...
Loading...