বিপিএল শেষ না হতেই আজ রাতে অস্ট্রেলিয়া যাচ্ছে টাইগারেরা

ভিডিওটি দেখেছেন কি?

আগামীকাল কাল বিপিএলের চতুর্থ আসর শেষ হবে।কিন্তু তার আগেই নিউজিল্যান্ড সফরের জন্য প্রস্তুতি ক্যাম্পের উদ্দেশ্যে প্রথম ধাপে আজ বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ছে টিম টাইগার। আগামীকাল বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে।
তাই নিউজিল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকা ঐ ম্যাচ খেলা ক্রিকেটাররা পরবর্তী ধাপে ১০ ডিসেম্বর শনিবার অস্ট্রেলিয়া যাবেন। আজ রাতে মুশফিকুর রহিমের নেতৃত্বে ১৫ সদস্যের দল দেশ ছাড়ছে।
জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে অস্ট্রেলিয়াতে ছুটি কাটাচ্ছেন। তিনি সেখানেই দলের সাথে যোগ দেবেন। আর বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ছুটি শেষ করে ওয়েস্ট ইন্ডিজ থেকে দলের সঙ্গে অস্ট্রেলিয়াতে যোগ দেবেন বলেও জানা গেছে।

শনিবার স্কোয়াডের বাকী ৭ ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দিবেন। বিপিএল টুর্নামেন্ট থেকে বিদায় নিলেও ড্যাশিং ওপেনার তামিম ইকবালও শনিবার যাচ্ছেন। সিডনিতে প্রস্তুতি ক্যাম্প চলাকালীন দুটি প্রস্ততি ম্যাচ খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি ম্যাচ দুটিতে প্রতিপক্ষ থাকবে বিগ ব্যাশের দল সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্স। সেখান থেকে ১৮ ডিসেম্বর টাইগাররা নিউজিল্যান্ডে যাবে। ২২ ডিসেম্বর সেখানে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে বাংলাদেশ। আগামী ২৬ ডিসেম্বর ওয়ানডে ম্যাচ দিয়ে মূল সিরিজ শুরু হবে।

Loading...
Loading...