সালমার পর এবার ঘর ভাঙছে শাবনূরের!

a1ll

ভিডিওটি দেখেছেন কি?

সাম্প্রতিক সময়ে শোবিজে ঘটে চলেছে একের পর এক সংসার ভাঙার ঘটনা। কিছুদিন আগেই ভেঙে গেছে সংগীতশিল্পী সালমার সংসার। এর ক’দিন পরেই জানা গেলো অভিনয়শিল্পী ও মডেল সারিকারও ঘর ভেঙে যাচ্ছে। সে ধারাবাহিকতায় এবার ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের সংসার ভাঙার জোর গুঞ্জন শোনা যাচ্ছে।
ঢালিউডে পথচলার শুরু থেকে টানা কয়েক বছর দর্শকদের হিট-সুপারহিট ছবি উপহার দিয়েছেন এ অভিনেত্রী। সাফল্যের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও কম আলোচনা ও বিতর্ক হয়নি। তারই ধারাবাহিকতায় ২০১২ সালের ২৮শে ডিসেম্বর গোপনে বিয়ে করেন তিনি। বিয়ের কিছুদিন পর স্বামী অনিককে মিডিয়ার সামনে আনলে বিষয়টি নিয়ে হইচই পড়ে যায় শোবিজ অঙ্গনে। এরপর ২০১৩ সালের ডিসেম্বরে পুত্র সন্তানের মা হন শাবনূর।
অস্ট্রেলিয়ার সিডনির ওব্যান হাসপাতালে জন্ম নেওয়া এই পুত্র সন্তানের নাম রাখা হয় আইজান নেহান। এরপর বেশ কবার অস্ট্রেলিয়া টু ঢাকা আসা যাওয়া করেছেন শাবনূর। ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। সেটাও

তিন বছর আগের কথা। এদিকে চলতি বছরের মার্চে শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর নিয়মিত কাজ করার ঘোষণা দিলেও তা হয়ে ওঠেনি। শুধু একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। এর কারণ হিসেবে ছেলেকে নিয়েই ব্যস্ত থাকার কথা বার বার সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

তবে এ বছরের মাঝামাঝি সময়ে অস্ট্রেলিয়া চলে যাওয়ার পর আর কোনো নির্মাতা ফোনে শাবনূরের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। তবে নতুন খবর হলো ভাঙনের সুর বেজে উঠেছে শাবনূরের সংসারে। কদিন ধরেই অনিকের সঙ্গে শাবনূরের সংসার ভাঙার খবর শোবিজের মানুষের মুখে মুখে ফিরছে। তবে খবরটি সত্যি নাকি শুধুই গুঞ্জন তা এখনো রহস্যই থেকে গেছে। শাবনূরকে না পেলেও অনেকে বিভিন্ন ছবিতে তাকে চূড়ান্ত করার জন্য কথা বলেছেন তার মা আমিনা খানমের সঙ্গে।

যেমন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক তার ‘এত প্রেম এত মায়া’ ছবিতে শাবনূরকে চুক্তিবদ্ধ করলেও এখনও ক্যামেরার সামনে আসেননি শাবনূর। মানিক বলেন, সবশেষ শাবনূরের মায়ের সঙ্গে কথা হয়েছিল আমার। এ বছরের শেষে বা জানুয়ারিতে শাবনূর দেশে ফিরবেন বলে জানি। আর এজন্য শাবনূরকে আনতে বর্তমানে অস্ট্রেলিয়া গেছেন তার মা। তবে সংসার ভাঙনের বিষয়টি সম্প্রতি অনেকের মুখে শুনেছি। এটি কতটুকু সত্য তা জানি না।

কদিন আগে শাবনূরের স্বামী অনিক মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, শাবনূর সন্তানসহ বেশ ভালো আছেন। শিগগিরই তারা দেশে ফিরবেন বলেও নিশ্চিত করেন তিনি। তবে সেটাও এক মাস আগের কথা। এখনো দেশে ফেরেননি শাবনূর। উল্টো সংসারে ফাটল ধরার কারণেই তিনি সব কাজ ছেড়ে অস্ট্রেলিয়া চলে গেছেন বলে জোর গুঞ্জন চলছে চলচ্চিত্রপাড়ায়। শাবনূর ও তার মা অস্ট্রেলিয়া থাকলেও দেশে রয়েছেন তার বাবা শাহাজাহান চৌধুরী।

অন্য খবরঃ  জুমার নামাজ না পড়ে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় জনসম্মুখে ২৫ টা করে বেত্রাঘাত (দেখুন ভিডিওতে)

অন্য খবরঃ  চার প্রেমিকের সাথে জঙ্গলে মঙ্গল করতে গিয়ে ধরা খেল তরুনি তারপর যা ঘোটল দেখুন ভিডিওতে

অন্য খবরঃ  মধু দিয়ে এক গ্লাস দুধ খান।কীভাবে খাবেন জেনে নিন

অন্য খবরঃ  স্ত্রী দুরে থাকলে স্বামী হস্তমৈথুন করলে কি

অন্য খবরঃ  পুরুষের শরীরের যে অঙ্গগুলো মহিলাদের অত্যাধিক পছন্দ! (ভিডিওসহ)

অন্য খবরঃ  কীভাবে একজন ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা হয়? জেনে নিন ১০টি মারাত্মক লজ্জাজনক তথ্য

শাবনূরের সংসার ভাঙনের খবরের সত্যতা জানতে গতকাল তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার জানামতে অনিক-শাবনূরের সংসার জীবনে এমন কিছু এখনো ঘটেনি। আর শাবনূরের সংসার বা ব্যক্তিগত বিষয় নিয়ে কোনো মন্তব্য আমি করতে চাই না। এটা নিয়ে আমি কখনো কোনো কথা বলিও না। গতকাল (রোববার) শাবনূরের মায়ের সঙ্গে আমার কথা হয়েছে। তারা সবাই ভালো আছেন এবং খুব শিগগিরই দেশে ফিরবেন বলে আমাকে জানিয়েছেন। এজন্যই শাবনূরের মা অস্ট্রেলিয়া গেছেন। এর বেশি কিছু আমার জানা নেই। সুত্র: এমজমিন

 

Loading...
Loading...